সর্বশেষ সংবাদ:
আবরার হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে চার্জশিট আফগানিস্তানে গাড়ী বোমা হামলায় নিহত ৭ আইসিইউতে সুর সম্রাজ্ঞী লতা আটলান্টিকের সঙ্গে গভীর প্রণয়ে পৃথিবীর মঙ্গল ‘নামিব’ (ভিডিও) কামরানের কাছে বিস্তারিত শুনে সিলেটে রবীন্দ্র উৎসবে আসেননি প্রধানমন্ত্রী’ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে বিশ্বম্ভরপুরে গাঁজাসহ যুবক আটক লাশের সারিতে স্ত্রীকে, হাসপাতালে পেলেন মেয়েকে ছিলেন মেম্বার, এখন ৯১ কোটি টাকার মালিক আ.লীগ নেতা সংসদে রাঙ্গাকে বহিষ্কারের দাবি বিরোধী দলীয় সাংসদদের তোপের মুখে প্রবাসীকল্যান মন্ত্রী নেপালে রাষ্ট্রপতিকে লালগালিচা সংবর্ধনা ট্রেন দুর্ঘটনা : ১৫ লাশ হস্তান্তর স্বামীর মৃত্যুর পাঁচ দিনের মাথায় ট্রেন দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের বাবার মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল ৫ কেজি দুধের চেয়েও পেঁয়াজের দাম বেশি! প্রাথমিকের প্রধান শিক্ষক ১১তম, সহকারী শিক্ষকের বেতন ১৩তম গ্রেডে ভারত রপ্তানি বন্ধ রাখায় কমছে না পেঁয়াজের দাম ট্রেন দুর্ঘটনা : পরিচয় পাওয়া নিহত ১০ জনের ৬ জনই সিলেটের সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন উদ্বোধন

মসজিদে স্কুলছাত্রীকে ধর্ষণ, ইমাম আটক

হাওরবাংলা ডেস্ক:: মসজিদে পবিত্র কোরআন শরীফ শিখতে গিয়ে মাদারীপুরে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রী ইমামের হাতে ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওই ইমামকে আটক করে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে এ ঘটনায় নির্যাতিতা শিশুটির বাবা বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত ইমাম মেহেদী হাসান মোল্লা বাগেরহাট জেলার রায়েন্দা থানার রাজাপুর গ্রামের আঃ জব্বার মোল্লার ছেলে। তিনি দীর্ঘ ১২ বছর ধরে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের কুমড়াখালি এলাকার জবান খাঁন জামে মসজিদে ইমাম হিসেবে নিয়োজিত রয়েছেন।

জানা গেছে, শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ালেখা করে। প্রতিদিন ভোরে এলাকার অন্য শিশুদের সঙ্গে সে গ্রামের মসজিদে পবিত্র কোরআন শিখতে যায়। গত ১২ অক্টোবর অন্য শিশুদের সবাইকে ছুটি দিলেও ওই শিশুটিকে ইমাম ঝাড়ু দেওয়ার কথা বলে তার থাকার ঘর নিয়ে যায়। এরপর ঘরের দরজা বন্ধ করে মেহেদী শিশুটিকে ধর্ষণ করে। পরবর্তীতে গত ১৫ অক্টোবর একইভাবে শিশুটিকে পুণরায় ধর্ষণ করে মেহেদী। কিন্তু ইমাম বিভিন্ন ভয়ভীতি দেখানোর কারণে শিশুটি এ বিষয়ে কাউকে কিছু বলেনি।

গত মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে মেয়েটি স্কুলে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। পরে শিক্ষকরা তার পরিবারের সদস্যদের খবর দিলে তারা এসে শিশুটিকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। বাড়িতে গিয়ে শিশুটির নানির কাছে সে সবকিছু বলে দেয়। পরে এলাকাবাসী ইমাম মেহেদি হাসান মোল্লাকে আটক করে পুলিশে খবর দেয়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম জানান, এ ঘটনায় শিশুটির বাবা থানায় মামলা দায়ের করেছেন। এছাড়া অভিযুক্তকে আটক করা হয়েছে। বুধবার (৬ নভেম্বর) সকালে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇