সর্বশেষ সংবাদ:
আবরার হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে চার্জশিট আফগানিস্তানে গাড়ী বোমা হামলায় নিহত ৭ আইসিইউতে সুর সম্রাজ্ঞী লতা আটলান্টিকের সঙ্গে গভীর প্রণয়ে পৃথিবীর মঙ্গল ‘নামিব’ (ভিডিও) কামরানের কাছে বিস্তারিত শুনে সিলেটে রবীন্দ্র উৎসবে আসেননি প্রধানমন্ত্রী’ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে বিশ্বম্ভরপুরে গাঁজাসহ যুবক আটক লাশের সারিতে স্ত্রীকে, হাসপাতালে পেলেন মেয়েকে ছিলেন মেম্বার, এখন ৯১ কোটি টাকার মালিক আ.লীগ নেতা সংসদে রাঙ্গাকে বহিষ্কারের দাবি বিরোধী দলীয় সাংসদদের তোপের মুখে প্রবাসীকল্যান মন্ত্রী নেপালে রাষ্ট্রপতিকে লালগালিচা সংবর্ধনা ট্রেন দুর্ঘটনা : ১৫ লাশ হস্তান্তর স্বামীর মৃত্যুর পাঁচ দিনের মাথায় ট্রেন দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের বাবার মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল ৫ কেজি দুধের চেয়েও পেঁয়াজের দাম বেশি! প্রাথমিকের প্রধান শিক্ষক ১১তম, সহকারী শিক্ষকের বেতন ১৩তম গ্রেডে ভারত রপ্তানি বন্ধ রাখায় কমছে না পেঁয়াজের দাম ট্রেন দুর্ঘটনা : পরিচয় পাওয়া নিহত ১০ জনের ৬ জনই সিলেটের সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন উদ্বোধন

বরিশালকে ইনিংস ব্যবধানে হারাল সিলেট

ক্রীড়া ডেস্ক:: ২১তম জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ফিরতি পর্বের দ্বিতীয় স্তরে বরিশাল বিভাগকে ইনিংস ও ৩২ রানে হারিয়েছে সিলেট বিভাগ। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম দিনই ১৬২ রানে অলআউট হয় বরিশাল বিভাগ। জবাবে ৩২২ রানে নিজেদের ইনিংস শেষ করে সিলেট। ফলে প্রথম ইনিংস থেকে ১৬০ রানের লিড পায় সিলেট।

এরপর নিজেদের দ্বিতীয় ইনিংস শুরু করে দ্বিতীয় দিন শেষে ১ উইকেটে ১২ রান করেছিল বরিশাল। ফলে ৯ উইকেট হাতে নিয়ে ১৪৮ রানে পিছিয়ে ছিলো বরিশাল। দিন শেষে মোহাম্মদ আশরাফুল ২ ও অধিনায়ক ফজলে মাহমুদ ৭ রানে অপরাজিত ছিলেন।

তৃতীয় দিন সিলেটের দুই স্পিনার নাসুম আহমেদ-শাহানুর রহমান ও পেসার এবাদত হোসেনের বোলিং-এর সামনে মুখ থুবড়ে পড়ে বরিশালের। ১২৮ রানেই নিজেদের দ্বিতীয় ইনিংস গুটিয়ে নেয় বরিশাল। দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন সোহাগা গাজী। নাসুম ৫ রানে ৪টি, এবাদত ৩টি ও শাহানুর ২টি উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন সিলেটের এবাদত।

সংক্ষিপ্ত স্কোর

ফল: সিলেট বিভাগ ইনিংস ও ৩২ রানে জয়ী।

বরিশাল বিভাগ প্রথম ইনিংস: ১৬২/১০ (৫৭.১ ওভার)

(নুরুজ্জামান ৪০, সালমান ২৫, এবাদত ৫/৩৬)।

সিলেট বিভাগ প্রথম ইনিংস: ৩২২/১০ (১১৩.১ ওভার)

(শাহনাজ ৭৩, জাকির ৫৩, মনির ৩/৬৯)।

বরিশাল বিভাগ দ্বিতীয় ইনিংস: ১২৮/১০ (৪৫.১ ওভার)

(সোহাগ ৩৭, নাফীস ৩২, নাসুম ৪/৫)।

ম্যাচ সেরা: এবাদত হোসেন (সিলেট)।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇