সর্বশেষ সংবাদ:
সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন উদ্বোধন মহিলা আ.লীগের সাবেক সভানেত্রী রফিকা রইছের মৃত্যুবার্ষিকী পালিত ফেনীতে নেই ফাঁ’সির মঞ্চ, কুমিল্লা-চট্টগ্রামে যাচ্ছে নুসরাত হ’ত্যার আ’সামিরা টাওয়ার হ্যামলেটস জমিয়তের কাউন্সিল সম্পন্ন : সভাপতি নোমান, সম্পাদক সুফিয়ান কেনিয়া গেলেন পরিকল্পনামন্ত্রী রাধারমণ দত্ত লোকসংস্কৃতির মহারাজা : জেলা প্রশাসক আবদুল আহাদ ছাতকে তিনটি মোটরসাইকেল উদ্ধার – আটক ১ কাশ্মীরে বন্দুকযুদ্ধে নিহত ২ মসজিদে নামাজরত মুয়াজ্জিনের ওপর সন্ত্রাসী হামলা ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হারল বাংলাদেশ জামালগঞ্জে হাওরে নৌকা ডুবিতে প্রহরীর মৃত্যু আজ জগন্নাথপুর মাতাবে সালমা যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত বিচারপতির হাতেই বাবরি মসজিদের রায় রাধারমণ দত্তের মৃত্যুবার্ষিকী আজ সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত বুলবুলের আঘাতে প্রাণ গেল ৪ জনের ট্রফি নির্ধারণী ম্যাচে সন্ধ্যায় মাঠে নামছে টাইগাররা মেসির হ্যাটট্রিকে শীর্ষে বার্সা সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত কবিরাজের এক ফুঁক ঢোকে গেলো হাজার বোতলে

অফিস করছেন হেলমেট পরে

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের উত্তর প্রদেশের একটি সরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা মাথায় হেলমেট পরে কাজ করেন। আর তারা এই কাজটি করেন শুধুমাত্র নিজেদের প্রাণ বাঁচাতে। এক দিন নয়; জীবন বাঁচাতে সারা বছর তারা হেলমেট পরে অফিস করেন। তাদের হেলমেট পরে কাজ করার একটি ছবি প্রকাশ পেয়েছে টুইটারে। আর এরপর থেকেই ভাইরাল হয়ে যায় হেলমেট পরে কাজ করার ছবিটি।   হ্যান্ডলে।

ভারতীয় সংবাদ সংস্থা এনএনআই সোমবার একটি টুইট করেছে। তার তিনটি ছবিতে দেখা যাচ্ছে সরকারি অফিসের মধ্যে চেয়ার টেবিলে বসে কাজ করছেন কর্মীরা। আর তাদের মাথায় হেলমেট। টুইটের পোস্টে জানানো হয়েছে, এটি উত্তর প্রদেশের বাঁদা জেলা বিদ্যুৎ দপ্তরের ছবি।

পোস্টে উল্লেখ করা হয়েছে, কোনো দুর্ঘটনার কবলে যাতে তারা না পড়েন তাই এই ব্যবস্থা। এক কর্মী জানিয়েছেন, দু’বছর আগে তিনি এই অফিসে কাজে যোগ দিয়েছিলেন। তখন থেকেই দেখে আসছেন এই পরিস্থিতি। তারা একাধিক বার কর্তৃপক্ষকে জানিয়েছেন, কিন্তু কোনো লাভ হয়নি।

হেলমেট পরে কাজ করা ভালো কারণও আছে একটি। তারা যে ভবনে বসে কাজ করেন তার অবস্থা ভালো নয়, যে কোনো সময় ছাদ ভেঙে মাথায় পড়তে পারে বলে আশঙ্কা। তাই জীবন বাঁচাতে সবাই হেলমেট পরে অফিস করেন। শীত-গ্রীষ্ম-বর্ষা তারা এভাবেই অফিস করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇