সর্বশেষ সংবাদ:
আবরার হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে চার্জশিট আফগানিস্তানে গাড়ী বোমা হামলায় নিহত ৭ আইসিইউতে সুর সম্রাজ্ঞী লতা আটলান্টিকের সঙ্গে গভীর প্রণয়ে পৃথিবীর মঙ্গল ‘নামিব’ (ভিডিও) কামরানের কাছে বিস্তারিত শুনে সিলেটে রবীন্দ্র উৎসবে আসেননি প্রধানমন্ত্রী’ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে বিশ্বম্ভরপুরে গাঁজাসহ যুবক আটক লাশের সারিতে স্ত্রীকে, হাসপাতালে পেলেন মেয়েকে ছিলেন মেম্বার, এখন ৯১ কোটি টাকার মালিক আ.লীগ নেতা সংসদে রাঙ্গাকে বহিষ্কারের দাবি বিরোধী দলীয় সাংসদদের তোপের মুখে প্রবাসীকল্যান মন্ত্রী নেপালে রাষ্ট্রপতিকে লালগালিচা সংবর্ধনা ট্রেন দুর্ঘটনা : ১৫ লাশ হস্তান্তর স্বামীর মৃত্যুর পাঁচ দিনের মাথায় ট্রেন দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের বাবার মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল ৫ কেজি দুধের চেয়েও পেঁয়াজের দাম বেশি! প্রাথমিকের প্রধান শিক্ষক ১১তম, সহকারী শিক্ষকের বেতন ১৩তম গ্রেডে ভারত রপ্তানি বন্ধ রাখায় কমছে না পেঁয়াজের দাম ট্রেন দুর্ঘটনা : পরিচয় পাওয়া নিহত ১০ জনের ৬ জনই সিলেটের সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন উদ্বোধন

মেয়েকে চুম্বনকারীর ঠোঁট ছিঁড়ে ফেলবেন শাহরুখ

বিনোদন ডেস্ক:: তিন সন্তানের সঙ্গে বরাবরই বন্ধুর মতো সম্পর্ক বলিউড বাদশাহ শাহরুখ খানের। তার ছেলেমেয়ের বন্ধুর সংখ্যাও অনেক। এদিকে চলচ্চিত্রে রোম্যান্টিক প্রেমিকের ভূমিকায় অভিনয় করলেও বাবা হিসেবে একেবারেই উল্টো শাহরুখ।

কিছুদিন আগেই কফি উইথ করণ অনুষ্ঠানে শাহরুখ বলেছিলেন, যদি কেউ তার মেয়ে সুহানার ঠোঁটে চুমু খেতে চায়, তখন তিনি সেই ঠোঁঠ ছিঁড়ে ফেলবেন। বাবা হিসেবে যে তিনি এক্ষেত্রে মোটেও সহজ নন, এ কথা বোঝাতে গিয়ে কথাটি বলেছেন তিনি।

বলিউডে কিছুদিনের মধ্যেই পথচলা শুরু করবেন সুহানা খান। চলছে তার প্রস্তুতি। এরই মধ্যেই সেলেব কন্যা হিসেবে লাইমলাইটে রয়েছেন তিনি। চলছে মডেলিংও। তবে মাঝেমধ্যেই হইচই হয় তার বয়ফ্রেন্ড নিয়ে। ভাই আরিয়ানের সঙ্গেও এরই মধ্যে নাম জড়িয়েছে অনেকের।

এবার তিনি সরাসরি বলেই দিলেন, মেয়ে যদি প্রেম করে, তাহলে বলবো ওই ছেলেকে এখনই তোমার জীবন থেকে লাথি মারো। কারণ সে তোমার উপযুক্ত নয়। আমি তোমাকে ভালো ছেলে খুঁজে দেব।

সঙ্গে এও বলেন, ছেলেমেয়ের সব সমস্যা নিয়েই তাদের সঙ্গে আলোচনা করেন। কিন্তু প্রেমের প্রসঙ্গ তার একেবারেই পছন্দ নয়। এমনকি মেয়ে যদি জানতে চায়, কেন তার প্রেমিককে বাবার পছন্দ নয়। তার উত্তরও তিনি দিতে বাধ্য নন।

মেয়েকে তিনি বারবার এ কথাও বলেছেন, রাহুল এবং রাজ নামের কোনো ব্যক্তি প্রেমের প্রস্তাব দিলে সঙ্গে সঙ্গেই তা প্রত্যাখ্যান করতে। যদিও এই দুটি নামেই তিনি একাধিক সিনেমায় অভিনয় করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇