সর্বশেষ সংবাদ:
আবরার হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে চার্জশিট আফগানিস্তানে গাড়ী বোমা হামলায় নিহত ৭ আইসিইউতে সুর সম্রাজ্ঞী লতা আটলান্টিকের সঙ্গে গভীর প্রণয়ে পৃথিবীর মঙ্গল ‘নামিব’ (ভিডিও) কামরানের কাছে বিস্তারিত শুনে সিলেটে রবীন্দ্র উৎসবে আসেননি প্রধানমন্ত্রী’ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে বিশ্বম্ভরপুরে গাঁজাসহ যুবক আটক লাশের সারিতে স্ত্রীকে, হাসপাতালে পেলেন মেয়েকে ছিলেন মেম্বার, এখন ৯১ কোটি টাকার মালিক আ.লীগ নেতা সংসদে রাঙ্গাকে বহিষ্কারের দাবি বিরোধী দলীয় সাংসদদের তোপের মুখে প্রবাসীকল্যান মন্ত্রী নেপালে রাষ্ট্রপতিকে লালগালিচা সংবর্ধনা ট্রেন দুর্ঘটনা : ১৫ লাশ হস্তান্তর স্বামীর মৃত্যুর পাঁচ দিনের মাথায় ট্রেন দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের বাবার মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল ৫ কেজি দুধের চেয়েও পেঁয়াজের দাম বেশি! প্রাথমিকের প্রধান শিক্ষক ১১তম, সহকারী শিক্ষকের বেতন ১৩তম গ্রেডে ভারত রপ্তানি বন্ধ রাখায় কমছে না পেঁয়াজের দাম ট্রেন দুর্ঘটনা : পরিচয় পাওয়া নিহত ১০ জনের ৬ জনই সিলেটের সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন উদ্বোধন

কুলাউড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষ : শিশুসহ নিহত ২

কুলা্‌উড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক সড়কের উত্তর কুলাউড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুলাউড়া পৌর শহরের দক্ষিণবাজার এলাকার খয়রুল ইসলামের স্ত্রী শামীমা আক্তার নাসরিন (৪০) এবং কমলগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের নিতাই পালের মেয়ে সোনালী পাল (৮)।

আহতরা হলেন নিহত সোনালীর বাবা নিতাই পাল (৪০), মা ঝুমা পাল (৩৫), জুড়ী উপজেলার খালেরমুখ গ্রামের বাসিন্দা দুলাল মিয়ার ছেলে অটোরিকশাচালক শাকিল মিয়া (২৫), একই উপজেলার পশ্চিম বাছিরপুর গ্রামের হবিব মিয়ার ছেলে আলী হোসেন (২০) এবং কুলাউড়া পৌর শহরের জয়পাশা গ্রামের রেনু মালাকার (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় জুড়ী থেকে কুলাউড়ার দিকে আসা অটোরিকশাটির সঙ্গে বিপরীতমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি উল্টে দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাসপাতালের জরুরি বিভাগের কতর্ব্যরত চিকিৎসকরা সোনালী পালকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থা সিলেটে নেয়ার পথে শামীমা আক্তার নাসরিন মারা যান। পরে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শামীমাকে মৃত ঘোষণা করেন।

আহত পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, একজন মারা গেছে সেটা নিশ্চিত। অন্যজনের খবর শুনেছি, তবে নিশ্চিত হতে পারিনি। দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇