সর্বশেষ সংবাদ:
আবরার হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে চার্জশিট আফগানিস্তানে গাড়ী বোমা হামলায় নিহত ৭ আইসিইউতে সুর সম্রাজ্ঞী লতা আটলান্টিকের সঙ্গে গভীর প্রণয়ে পৃথিবীর মঙ্গল ‘নামিব’ (ভিডিও) কামরানের কাছে বিস্তারিত শুনে সিলেটে রবীন্দ্র উৎসবে আসেননি প্রধানমন্ত্রী’ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে বিশ্বম্ভরপুরে গাঁজাসহ যুবক আটক লাশের সারিতে স্ত্রীকে, হাসপাতালে পেলেন মেয়েকে ছিলেন মেম্বার, এখন ৯১ কোটি টাকার মালিক আ.লীগ নেতা সংসদে রাঙ্গাকে বহিষ্কারের দাবি বিরোধী দলীয় সাংসদদের তোপের মুখে প্রবাসীকল্যান মন্ত্রী নেপালে রাষ্ট্রপতিকে লালগালিচা সংবর্ধনা ট্রেন দুর্ঘটনা : ১৫ লাশ হস্তান্তর স্বামীর মৃত্যুর পাঁচ দিনের মাথায় ট্রেন দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের বাবার মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল ৫ কেজি দুধের চেয়েও পেঁয়াজের দাম বেশি! প্রাথমিকের প্রধান শিক্ষক ১১তম, সহকারী শিক্ষকের বেতন ১৩তম গ্রেডে ভারত রপ্তানি বন্ধ রাখায় কমছে না পেঁয়াজের দাম ট্রেন দুর্ঘটনা : পরিচয় পাওয়া নিহত ১০ জনের ৬ জনই সিলেটের সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন উদ্বোধন

উপজেলাবাসীকে শারদীয় শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম মুন্না

সংবাদ বিজ্ঞপ্তি :: জগন্নাথপুর উপজেলার ছাত্রলীগ  সভাপতি সাফরোজ ইসলাম মুন্না শারদীয় দুর্গোৎসবে হিন্দু সম্প্রদায়ের সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে প্রদত্ত এক শুভেচ্ছা বাণীতে উপজেলার ছাত্রলীগ সভাপতি বলেন, সকল পুজাই নির্বিগ্নে ,স্বাধীন ও ধর্মীয়গাম্ভীর্যে এবং সুন্দর সুশৃংখল ও সুচারু রূপে পালিত হোক । পরিনত হোক সার্বজনীন এক ধর্মীয় মেলবন্ধনে। সাম্প্রদায়িক সম্প্রীতির দারুন এক ঐতিহ্যে সমৃদ্ধ আবহমান বাংলাদেশ। এই উৎসব শুধুমাত্র হিন্দু সম্প্রদায়ের নয়।

অসাম্প্রদায়িক মানুষের মধ্যে এই উৎসব বিরাজমান। এই উৎসব সকলের মাঝে নিয়ে আসে ঐক্যের বন্ধন আর তাই দূর্গাপূজার এই আয়োজন এখন সার্বজনীন।

তিনি বলেন অসাম্প্রদায়িক চেতনায় উজ্জিবিত জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের প্রতি প্রীতি পূর্ণ ভালবাসাই বিশ্ব মানবতার শান্তির প্রত্যাশা।

সনাতন ধর্ম মতে অশুভ শক্তি বিনাশ এবং দেব শক্তির উন্মেশ ঘটানোর উদ্দেশ্যেই এই পূজার আয়োজন। মানুষের জন্য ধর্ম নীতিতে বিশ্বাসী হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি এক অনন্য উদাহরণ এই দূর্গা উৎসব। এই উৎসব সকল মানুষের মধ্যে নিয়ে আসুক অনাবিল আনন্দ, সুখ ও শান্তি।

জগন্নাথপুর উপজেলার সকল হিন্দু জনসাধারনদের আন্তরিক অভিনন্দন জানাই।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇