সর্বশেষ সংবাদ:
সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন উদ্বোধন মহিলা আ.লীগের সাবেক সভানেত্রী রফিকা রইছের মৃত্যুবার্ষিকী পালিত ফেনীতে নেই ফাঁ’সির মঞ্চ, কুমিল্লা-চট্টগ্রামে যাচ্ছে নুসরাত হ’ত্যার আ’সামিরা টাওয়ার হ্যামলেটস জমিয়তের কাউন্সিল সম্পন্ন : সভাপতি নোমান, সম্পাদক সুফিয়ান কেনিয়া গেলেন পরিকল্পনামন্ত্রী রাধারমণ দত্ত লোকসংস্কৃতির মহারাজা : জেলা প্রশাসক আবদুল আহাদ ছাতকে তিনটি মোটরসাইকেল উদ্ধার – আটক ১ কাশ্মীরে বন্দুকযুদ্ধে নিহত ২ মসজিদে নামাজরত মুয়াজ্জিনের ওপর সন্ত্রাসী হামলা ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হারল বাংলাদেশ জামালগঞ্জে হাওরে নৌকা ডুবিতে প্রহরীর মৃত্যু আজ জগন্নাথপুর মাতাবে সালমা যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত বিচারপতির হাতেই বাবরি মসজিদের রায় রাধারমণ দত্তের মৃত্যুবার্ষিকী আজ সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত বুলবুলের আঘাতে প্রাণ গেল ৪ জনের ট্রফি নির্ধারণী ম্যাচে সন্ধ্যায় মাঠে নামছে টাইগাররা মেসির হ্যাটট্রিকে শীর্ষে বার্সা সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত কবিরাজের এক ফুঁক ঢোকে গেলো হাজার বোতলে

মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন : কে কোন পদে জমা দিলেন মনোনয়নপত্র

মো. জাকারিয়া আহমদ :: আগামী ১৪ অক্টোবর ১৬ বছর পর জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচন ঘিরে মিরপুর ইউনিয়ন জুড়ে বইছে আনন্দের হাওয়া। দীর্ঘদিন পর নিজেদের জনপ্রতিনিধি বাঁচাই করার সুযোগ পাচ্ছেন মিরপুর ইউনিয়নবাসী।

নির্বাচনে মনোনয়ন জমা দানের শেষদিন ছিল আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর)। শেষদিনে তিনপদে ৬৭ জন প্রার্থিতা ঘোষণা দিয়েছেন এবং মনোনয়ন জমাদানের শেষ দিন হওয়ায় মনোনয়নপত্র দাখিল করেছেন তারা।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৪৭ জন প্রার্থী তাদের সমর্থকদের নিয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচনের রিটার্নিং অফিসার উপজেলা নির্বাচন অফিসার মো. মুজিবুর রহমান তাদের মনোনয়নপত্র জমা নেন।

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মাহবুবুল হক শেরীন, আওয়ামী লীগ মনোনীত আব্দুল কাদির, জাতীয় পার্টি মনোনীত আব্বাছ মিয়া, যুক্তরাজ্য প্রবাসী সাহাব আলী, সাবেক ইউপি সদস্য আতিকুর রহমান, হাফিজ শওকত আলী, আতাউর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সংরক্ষিত নারী সদস্য পদে ১,২ ও ৩ নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত-১ থেকে রাবিয়া বেগম, হাসনা হেনা, রাহেলা আক্তার, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত-২ থেকে সরিফুল বেগম, মোছা. সুন্দর মালা, নাজমিন আক্তার মিনা, মোছা. আফজাল বিবি, মোছা. মোহন মালা, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত ওয়ার্ড ৩ থেকে মারুফা খানম, পারুল রানী পাল, ফুল বেগম, ফিরোজা বেগম, হাওয়ারুন নেছা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ড থেকে শফিক আলী, লিটন আহমদ, ছইল মিয়া সুহেল, আব্দুল আহাদ, খলিল উদ্দিন, হাবিব খান, জাবেদ খান, সাজর আলী, ২নং ওয়ার্ড থেকে কমর উদ্দিন, সাহাব উদ্দিন, মাহবুব হোসেন, সেলিম হোসেন, ৩নং ওয়ার্ড থেকে মো. হোসেন রাসেল, মো. আওলাদ আলী, মাহমুদ মিয়া, ৪নং ওয়ার্ড থেকে রফা মিয়া, হাফিজুর রহমান খালেদ, রুহেল মিয়া, আসাদুজ্জামান আনহার, হোসেন মিয়া, মো. আশিকুর রহমান, ৫নং ওয়ার্ড থেকে সাহেদ মিয়া, আজির উদ্দিন খান, মো. আব্দুশ শহীদ, ৬নং ওয়ার্ড থেকে মুজাম্মিল খান, মো. নজির আলী, মো. ইমরান হোসেন, ৭নং ওয়ার্ড থেকে আনোয়ার আলী, আব্দুল ওয়াহাব, আব্দুল কুদ্দুছ, হান্নান মিয়া, সেবুল আহমদ, রফিক উদ্দিন, মাহমুদ আলম, ৮নং ওয়ার্ড থেকে ফয়জুর রহমান, আবুল হোসেন, আব্দুল আলীম, ফরহাদ আহমদ, মোস্তাক আহমদ, ফয়জুল হক, আলী হোসেন, ৯নং ওয়ার্ড থেকে নেওয়ার হোসেন, মঈনুল গনি, নানু মিয়া, বদরুল গনি, সাজাদ খান, মস্তফা মিয়া।

নির্বাচনের তফসীল অনুযায়ী আগামী ১৫ সেপ্টেম্বর যাছাই বাছাই, ২২ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহার, ২৩ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ এবং ১৪ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্টিত হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇