সর্বশেষ সংবাদ:
আবরার হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে চার্জশিট আফগানিস্তানে গাড়ী বোমা হামলায় নিহত ৭ আইসিইউতে সুর সম্রাজ্ঞী লতা আটলান্টিকের সঙ্গে গভীর প্রণয়ে পৃথিবীর মঙ্গল ‘নামিব’ (ভিডিও) কামরানের কাছে বিস্তারিত শুনে সিলেটে রবীন্দ্র উৎসবে আসেননি প্রধানমন্ত্রী’ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে বিশ্বম্ভরপুরে গাঁজাসহ যুবক আটক লাশের সারিতে স্ত্রীকে, হাসপাতালে পেলেন মেয়েকে ছিলেন মেম্বার, এখন ৯১ কোটি টাকার মালিক আ.লীগ নেতা সংসদে রাঙ্গাকে বহিষ্কারের দাবি বিরোধী দলীয় সাংসদদের তোপের মুখে প্রবাসীকল্যান মন্ত্রী নেপালে রাষ্ট্রপতিকে লালগালিচা সংবর্ধনা ট্রেন দুর্ঘটনা : ১৫ লাশ হস্তান্তর স্বামীর মৃত্যুর পাঁচ দিনের মাথায় ট্রেন দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের বাবার মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল ৫ কেজি দুধের চেয়েও পেঁয়াজের দাম বেশি! প্রাথমিকের প্রধান শিক্ষক ১১তম, সহকারী শিক্ষকের বেতন ১৩তম গ্রেডে ভারত রপ্তানি বন্ধ রাখায় কমছে না পেঁয়াজের দাম ট্রেন দুর্ঘটনা : পরিচয় পাওয়া নিহত ১০ জনের ৬ জনই সিলেটের সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন উদ্বোধন

এবার সানি লিওনের মতো নেচে ভাইরাল নোবেল

বিনোদন ডেস্ক :: জি বাংলা টেলিভিশনের সংগীত রিয়েলিটি শো ‘সা রে গা মা পা ২০১৯’ এ অংশ নিয়ে পুরো শো জুড়েই আলোচনায় ছিলেন বাংলাদেশের ছেলে নোবেল। বিচারক ও দর্শকদের প্রশংসা পেয়েও ফাইনালে বিজয়ের মুকুট পাননি তিনি। দ্বিতীয় রানার আপ হয়ে সন্তুষ্টু থাকতে হয়েছে এই শিল্পীকে। নোবেলের বর্তমান সময়টা কাটছে নানা সমালোচনা ও বিতর্কের মধ্য দিয়ে।

জাতীয় সংগীত নিয়ে মন্তব্য করে বিতর্কিত হয়েছিলেন। পরে তার নগ্ন ছবি ছড়িয়ে পড়ায় বিতর্কিত হন। এক কিশোরীকে জড়িয়ে অনেক ঘটনায় রটেছে মাঝে। আবারও আলোচনায় নোবেল।

এবার অবশ্য গান গেয়ে নয় ৷ নেচে পাড়ার গলি মাতালেন নোবেল ৷ আর সেটা যে গান নয় ৷ কয়েক দিন আগে এই গানের সঙ্গে নেচে ভাইরাল হয়েছিলেন লাস্যময়ী সানি লিওন ৷ ঠিক সানি লিওনের মতো নেচেছেন নোবেলও।

সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে নোবেলের ভিওটি। নোবেল ভক্তরা বেশ মজা পাচ্ছেন এই ভিডিও দেখে। কারণ এর আগে কখনোই এমন নাচের তালে দেখা যায়নি শান্ত চেহারার ছেলে নোবেলকে। সবাই বলছে নোবেল ভালো গানই গায় না, দুষ্টুমি করে বেশ নাচতেও পারেন।

গোপালগঞ্জের সন্তান নোবেল ছোটবেলা থেকেই গান করেন। কোনো গুরুর কাছে শিক্ষা না নিলেও আগে বাংলালিংক নেক্সট টিউবার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা ছয়ে এসেছিলেন । তারপর জি বাংলার সা রে গা মা পা দিয়ে আলোচনায় আসেন তিনি। এর পর থেকে আলোচনা সমালোচনার মধ্যেই কাটছে তার দিন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇